কীভাবে টিকটকে ভাইরাল হবেন

কীভাবে টিকটকে ভাইরাল হবেন ও কী করলে ভিডিও ভাইরাল হবে | Kivabe tiktok video viral hobe

আমাদের মধ্যে বা আমাদের আশেপাশে প্রায় অনেকেই রয়েছে যারা টিকটকে ভিডিও করতে (TikTok) বেশ পছন্দ করে থাকে। তারা মাঝে মাঝে একটি সমস্যায় ও প্রায় পরে থাকে।টিকটকে ভিডিও ভাইরাল করা নিয়ে সমস্যা। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা জানেন না যে কীভাবে টিকটকে ভাইরাল হবেন ও কী কী করলে আপনার ভিডিও টিকটকে ভাইরাল হবে। Kivabe tiktok video viral hobe

Advertisements

Kivabe TikToke Viral hoben

কীভাবে টিকটকে ভাইরাল হবেন

এই অনুচ্ছেদে যা যা পাবেন:

Advertisements

1. কত সময় ধরে ভিডিও দেখলো

2. আপনি ট্রেন্ডগুলিতে যোগ দিয়ে ভাইরাল হতে পারেন

3. আইডি ফ্রিজ হওয়া এড়ানো

কৌশল # 1: মানুষ কত সময় ধরে আপনার ভিডিও দেখলো, যখন আপনি একটি ভিডিও পোস্ট করেন,

তখন অ্যালগরিদম খুব স্বল্প সময়ের জন্য ‘FOR YOU’ পৃষ্ঠায় সামগ্রীটি বাড়াতে কাজ করে।

এটি তাই অ্যালগরিদমগুলি নির্ধারণ করতে পারে যে সামগ্রীটি শ্রোতার সাথে কতটা প্রাসঙ্গিক এবং যদি লোকেরা সত্যিই এটি দেখতে এবং ভাগ করতে চায়।

অ্যালগরিদম এখানে কী কী মেট্রিক রেকর্ড করছে তা হল দেখার সময় এবং সমাপ্তির হার।

যদি বেশিরভাগ শ্রোতা আপনার ৩০ সেকেন্ডের ভিডিওটির কেবল কয়েক সেকেন্ডই দেখছেন এবং সমস্তভাবেই না, অ্যালগরিদম আপনার ভিডিওটিকে শ্রোতার কাছে অস্বস্তিকর এবং অপ্রাসঙ্গিক বলে পতাকাঙ্কিত করবে।

এ কারণে, অ্যালগরিদম এটি প্রাসঙ্গিক এবং আকর্ষক বলে নির্ধারণ করার সাথে সাথে আপনার ভিডিও উচ্চ দেখার সময় এবং সমাপ্তির হার সহ সামগ্রীর মধ্যে হারিয়ে যাবে।

সুতরাং, এখানে নিয়মটি হ’ল আপনাকে আপনার শ্রোতাদের প্রথম ৩ সেকেন্ডের মধ্যে মোহিত করতে হবে! লোকেরা যদি আপনার ভিডিওর বেশিরভাগ অংশ দেখছে এবং সমাপ্তির হার অতি উচ্চ, আপনি কোনও বিজয়ী হয়ে আছেন এবং অ্যালগরিদম আপনার পোস্টকে অবিচ্ছিন্নভাবে আপনার পোস্টকে উত্সাহ দিয়ে পুরস্কৃত করবেন। এটি এক ধরণের ‘স্নোবল’ প্রভাব তৈরি করবে এবং আরও লোককে দেখানো হবে যাতে আপনি ভাইরাল স্ট্যাটাসে যাওয়ার পথে ভাল আছেন।

কৌশল # 2: আপনি টিকটকে নতুন ট্রেন্ডগুলিতে যোগ দিয়ে ভাইরাল হতে পারেন

যেমন : নাচ, কৌতুক এবং সংগীতের মাধ্যমে একসাথে ধারণ করে।

সুতরাং, অবশ্যই কোনও ব্র্যান্ডের পক্ষে দৃশ্যমানতা বাড়াতে এবং ট্রেন্ডি এবং তাদের লক্ষ্যযুক্ত জনসংখ্যার সাথে প্রাসঙ্গিক বলে মনে হয় এই জন্য ঝাঁপিয়ে পড়া উপকারী।

কিন্তু আমরা যখন ব্র্যান্ড খুব স্পষ্টভাবে দেরি করে দেখি তখন অনেক সময় ব্র্যান্ডগুলি প্রবণতাটিতে ঝাঁপিয়ে পড়ে চিহ্নটি হারিয়ে যায় ।

টিকটকে এটি অত্যন্ত দ্রুত গতিতে চলে আসে, এর অর্থ হ’ল নতুন ট্রেন্ডগুলি প্রতি একদিনেই সারফেস করে চলেছে এবং তাই, তারা বাস্তবের দ্রুতই পুরানো হয়ে যায়।

ফলস্বরূপ, যখন কোনও ব্যবহারকারী এবং বিশেষত একটি ব্র্যান্ড কোনও ‘পুরানো’ প্রবণতার উপরে ঝাঁপ দেয়, তখন তাদের স্পর্শ থেকে বাহ্যিক ঝুঁকির ঝুঁকির ঝুঁকি থাকে এবং তারা তাদের শ্রোতাদের হৃদয় জয় করার বিকল্প বিকল্পভাবে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

কৌশল # 3: টিকটকে আইডি ফ্রিজ হওয়া এড়ানো

যদিও এটি সর্বনিম্ন সম্ভাব্য ফলাফল, এটি যখন ঘটে তখন সত্যিই হতাশাবোধ ঘটে এবং অ্যাপটিতে আপনার পারফরম্যান্সকে দুর্দান্তভাবে প্রভাবিত করে. ID FRIZZ অর্থ হলে আপনার পোস্টগুলির অ্যাক্সেসকে হ্রাস করেছে এবং এটি দর্শকদের কাছে ঠেলে দেওয়া বন্ধ করে দেওয়া হয়েছে।

এটি তখন ঘটে যখন কোনও অ্যাকাউন্টকে স্প্যাম বলে বা ‘স্প্যামি’ আচরণগুলি প্রদর্শন করে: আপনি যদি একসাথে প্রচুর পোস্ট মুছে ফেলেন আপনি যদি পছন্দ করেন এবং একসাথে প্রচুর লোককে অনুসরণ করেন আপনি যদি কপিরাইটযুক্ত সামগ্রী / গান ব্যবহার করেন যদি আপনি নিষিদ্ধ হ্যাশট্যাগ ব্যবহার করেন আপনার হাতা আপ কৌশল সেখানে আপনি এটি আছে। টিকটকে অ্যালগরিদম কীভাবে হ্যাক করবেন তার ৩ দ্রুত উপায়।

এই জিনিসগুলি মনে রাখা দুর্দান্ত তবে সামগ্রীতে বিষয়বস্তু কী এবং এক ব্র্যান্ডের জন্য কী কাজ করে তা অন্যের জন্য কাজ না করে। আপনি যদি নিজের ব্র্যান্ডের জন্য আরও ব্যক্তিগতকৃত অন্তর্দৃষ্টি পেতে চান তবে আজই আমাদের সাথে পরামর্শের সময় নির্ধারণ করুন

Advertisements
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous Post
Best asus gaming phone price in BD 2021 akpbd

Best asus gaming phone price in Bangladesh 2021

Next Post
Popular Google Doodle Games in 2021

Popular Google Doodle Games in 2021

Related Posts